বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুড়িচংয়ে আলোচনা সভা

বুড়িচং প্রতিনিধি।।

বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা বুড়িচং উপজেলা আঞ্চলিক শাখার উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা হয় ।
(১০ জানুয়ারি ২০২১) রবিবার বিকাল ৩ টায় জেলার বুড়িচং সদরে অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

যে মানুষ সৎ উপার্জন করেন এবং উপার্জিত অর্থের একটি অংশ মানবতার সেবায় ব্যায় করেন,নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়ান, আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং সকল মানুষের শান্তির পক্ষে আওয়াজ তোলেন তাঁরাই মানবাধিকার কর্মী এই মেসেজ পৌঁছে দেওয়ার লক্ষেই আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা শেষে ও কেক কাটা হয় ।

বাংলাদেশ মানবাধিকার কমিশন(বিএইচআরসি)বুড়িচং উপজেলার সভাপতি গাজী জহিরুল ইসলাম(গোল্ডেন জহির) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক মাসুদের পরিচালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বুড়িচং বাজার কমিটির মেম্বার ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সহ সভাপতি মোঃ আবু তাহের, সহ-সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়, দপ্তর সম্পাদক নারায়ন সূত্রধর,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গাজী মোঃ হুমায়ুন কবির, মহিলা বিষয়ক সম্পাদক মো: নাছরিন সুলতানা, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোসা: ফাতেমা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক প্রভাষক মাও:মো:রুহুল আমিন ফকির,নির্বাহী সদস্য সফিকুল ইসলাম,মো: জামির হোসেন প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page